Thursday, July 23, 2020

মামলার প্রস্তুতি গ্রহণ করেছি: অপূর্ব


কুরুচিপূর্ণ ও মিথ্যা খবর প্রকাশের অভিযোগে ‘কিছু ভুঁইফোড় অনলাইন পত্রিকার’ বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। আজ (২৩ জুলাই) দুপুরে অপূর্ব তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে এ তথ্য জানান।
অপূর্ব লিখেন—গত দুইদিন ধরে দেখা যাচ্ছে কিছু ভুঁইফোড় অনলাইন পত্রিকা কোনো ধরনের তথ্য প্রমাণ ছাড়াই আমার সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি এবং আমার বিচ্ছেদের ব্যাপারে অত্যন্ত কুরুচিপুর্ণ মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে। যা আমার এবং অদিতির জন্য অত্যন্ত বিব্রতকর। আমি আগেও বলেছিলাম, অদিতির সঙ্গে আমি এখন সাংসারিক জীবনে না থাকলেও সে আমার সন্তানের মা। সুতরাং অদিতির সম্মান নিয়ে বা অদিতির নামের সঙ্গে জড়িয়ে তৃতীয় কারো নাম নিয়ে যে বা যারা কোনো ধরনের কোনো নোংরা খেলায় মাতবে এদের কাউকেই আমি ছেড়ে কথা বলব না।
আরো পড়ুন..

No comments:

Post a Comment